Header Ads

বিজ্ঞাপন দেখে দৈনিক টাকা আয় | Trusted PTC Site in Bangladesh - Number -3

আজকে আরেকটি পিটিসি সাইট নিয়ে আপনাদের সামনে আসলাম। এই সাইট টাকে শুধু পিটিসি সাইট বললে ভুল হবে, কারণ সাধারানত পিটিসি সাইটে ইনকামের পরিমানটা অনেক কম থাকে,কিন্তু এই সাইটে ইনকামের পরিমান টা অনেক বেশী।যেমন একটা নির্দিষ্ট সময় পর এই সাইট থেকে আপনার অ্যাড দেখার ইনকাম ছাড়াও প্রায় ১ডলার(৮০-৮৫) টাকা ইনকাম হবে প্রতি দিন।তার জন্য অবশ্যই আপনাকে ধ্যয্য ধরে কাজ করতে হবে এবং কিছু ট্রিক্স ফলো করতে হবে।নিচে আমি ট্রিক্স গুলি সহ কি ভাবে একাউন্ট খুলতে হবে,কি ভাবে কাজ করতে হবে সব ডিটেইলস ছবি সহ শেয়ার করলাম।
যে ভাবে একাউন্ট খুলবেনঃ
সাইটাতে অ্যাকাউন্ট করার জন্য এইখানে ক্লিক করুন Click Here

স্টেপ-১;; Click Here ক্লিক করার পর ঠিক এমন একটা পেইজ আসবে🔽

স্টেপ-২;; এইখানে উপরে Register বাটনে ক্লিক করুন। Register বাটনে ক্লিক করার পর এই রকম একটা পেইজ আসবে👇

স্টেপ-৩;;  এইখানে ফরমটা ফুল ফিলাআপ করুন। প্রথমে USER NAME  দিবেন ,কোনো স্পেস দিবেন না নামের মধ্যে। তারপর আপনার Email টা দিবেন, তারপর আপনার ইচ্ছা অনুযায়ী একটা Password দিবেন। তারপর আপনার জেন্ডার দিবেন।তারপর লোকেশন টা আটোমেটিক সিলেক্ট করা থাকবে ,না থাকলে আপনি যে দেশে আছেন সেইটা সিলেক্ট করে দিবেন। তারপর আপনার বিটকয়েনের রিসিব অ্যাড্রেসটা দিবেন। তারপর I am Not a Robot বক্সটাতে ক্লিক করবেন। তারপর এইখানে যে ছোট বক্স আছে সেইটাতে চেক মার্ক দিয়ে দিবেন। তারপর Register বাটনে ক্লিক করুন। Register বাটনে ক্লিক করার পর আপনি যে মেইলটি দিয়েছেন সেই মেইলে একটা কনফার্মেশন লিংক যাবে,সেই মেইলটা ওপেন করে লিংকটাতে ক্লিক করলেই আপনার আইডি টা ম্ভেরিফাইড হয়ে যাবে এবং লগইন করে আপনি আপনার ড্যাসবোর্ডে চলে যাবেন।


স্টেপ-৪;; এইটাই হচ্ছে আপনার একাউন্টের ড্যাশবোর্ড।☝ এইখানে লাল বৃত্ত দেওয়া এইটা হচ্ছে আপনার লেবেল।দিনে আপনাকে ১ডলার ইনকাম করতে হক্লে এই লেবেলটা উপরের দিকে নিয়ে যেথে হবে।লেবেল এক থেকে যখন ২ উঠে যাবেন তখন থেকে আপনার ইনকাম ও বেড়ে যাবে।এই লেবেলটা উপরের দিকে নিয়ে যাওয়ার জন্য জাস্ট আপনাকে এই সাইট এক্টিভ থাকা লাগবে আর কিছু না। প্রতি এক ঘন্টা পর পর এইখানে একটা অপার আসবে আপনার জন্য,যেই অপরে সর্বনিম্ন প্রাইজ হচ্ছে ২১ বিটস এবং সর্বোচ্চ হচ্ছে ১০০০০ বিটস, যার মুল্য ৮০-৮৫ টাকা।আপনি জাস্ট এক ঘন্টা পর পর এসে এই অপারটা ক্লাইম করবেন।এই ভাবে একশো টা অপার ক্লাইম করা হলে আপনি ২য় লেভেলে চলে যাবেন।এইভাবে আপনি যত উপরের লেবেলে যাবেন তত আপনার প্রাইজের পরিমানটা বাড়তে থাকবে।
Grab Bitcoin every hour for life!
আর পিটিসি অ্যাড তো আছে যে গুলা ভিজিট করে আপনি ইনকাম করতে পারবেন।

এখন ক্লাইম কি ভাবে করতে হয়ঃ-

একাউন্ট লগিন করার পর একটু নিচের দিকে যাবেন,তারপর Faucet বাটন টাতে ক্লিক করবেন।Faucet  বাটনে ক্লিক করার পর এই রকম একটা পেইজ আসবে👇

উপরের ছবিটা ভালো করে লক্ষ করুন।এইখানে কিছু শব্দ লেখা থাকবে ,ঠিক সেইম শব্দ গুলি নিচের বক্সে আপনি টাইপ করবেন ,টাইপ করার পর Roll&Win বাটন টাতে ক্লিক করবেন।তারপর আপনার ভাগ্যে যথ গুলি বিটস ছিলো সেইটা আপনি Win হবেন এবং সাথে সাথে আপনার একাউন্ট জমা হয়ে যাবে,এবং তার সাথে সাথে আপনার এক্টা ক্লাইম করাও কমপ্লিট হয়ে যাবে।এইভাবে একশো টা কমপ্লিট করক্লে এক্টা লেবেল পার হবেন।এইখানে ১৫ টা পর্যন্ত লেভেল আছে।
তাই আমি আপনাদের মকে বলবো মনোযোগ দিয়ে এই সাইট টাতে কাজ করেন।এক ঘন্ট পর পর জাস্ট ১মিনিট সময় দিলে ১০ দিনে আপনি ১০০টা ক্লাইম নিয়ে নিতে পারবেন,আর ১০০টা ক্লাইম হয়ে গেলে আপনি ২য় লেবেলে চলে যাবেন, যেখানে একটা ক্লাইমের জন্য আপনাকে ৮০-৮৫টাকা পর্যন্ত প্রাইজ দেওয়া হবে।
Grab Bitcoin every hour for life!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.