Header Ads

সহজ ৩ টি মাইক্রো জব সাইটে

সহজ ৩ টি মাইক্রো জব সাইটে

Rapid Worker

এ সাইটে কাজ করা অনেক সহজ। এ সাইটের মাধ্যমে আপনি ০.০১$ – ২.০০$ পর্যন্ত আয় করতে পারবেন। এখানে আপনি বেশি পরিমাণে আয় করতে পারবেন না। তবে মন দিয়ে আয় করলে ১.৫-২.০০ $ অনায়াসে আয় করতে পারবেন। এখানে আপনি প্রথমে সাইন আপ করে  তারপর লগইন করে কাজ  শুরু করতে পারেন। এখানে আপনার কাজ হলো বিভিন্ন সাইটে সাইন আপ করে , সার্ভে কমপ্লেট করে, ফাইল ডাউনলোড করে, বিভিন্ন সাইটে ভিজিট করে, এবং আরো অনেক সহজ কাজ করার মাধ্যমে আপনি আয় করতে পারবেন। তাছাড়াও ইউটিউবে ভিডিও দেখে ভিডিওতে লাইক কমেন্ট  করে এবং ভিডিও শেয়ার করেও আপনি ভালো পরিমাণে আয় করতে পারবেন। এখানে মিনিমাম ৫$ হলেই আপনি উইড্রো দিতে পারবেন। এখানে আপনি পেপালের মাধ্যমে টাকা উঠাতে পারবেন। কাজ করার জন্য এই ক্লিক করুন 

Picoworkers


এ সাইটে কাজ করা অনেক সহজ। এ সাইটে আপনি সাইন আপ করে লগইন করে আয় করা শুরু করতে পারেন। আপনি এ সাইট থেকে কাজ করে মুটামুটি ভালো পরিমাণে আয় করতে পারবেন। এখানে আপনি বিভিন্ন সাইটে সাইন আপ করে, সার্ভে কমপ্লেট করে, ওয়েবসাইট ভিজিট করে, ইত্যাদি কাজ করে আয় করতে পারবেন। তবে সাইট সাইন আপ এর কাজটা এই সাইটে বেশি পাওয়া যায়। এখানে আপনি জিমেইল একাউন্ট তৈরি করেও আয় করতে পারবেন। তাছাড়াও আপনি এ সাইটে রেফার করেও আয় করতে পারবেন। এখানে মিনিমাম ৮ ডালার হলেই উইড্রো দিতে পারবেন। এখানে পেপাল ছাড়াও লাইট কয়েনের মাধ্যমে টাকা উঠাতে পারবেন।  কাজ শুরু করতে ক্লিক করুন।

Job Boy

উপরের সাইট গুলোর মতো এ সাইটে ও আপনি ছোট ছোট কাজ করে  আয় করতে পারবেন। এ সাইটে সার্ভে কমপ্লেট করার কাজই বেশি পাওয়া যায়। এখান থেকেও আপনি ভালো পরিমাণে আয় করতে পারবেন। আপনি যদি ধৈর্য ধরে কাজ করেন তাহলে আপনার জন্য এ সাইটটি। এ সাইটে আপনি  সার্ভে  ছাড়াও আরও অনেক কাজ যেমন ইউটিউব ভিডিও, ইউটিউব একাউন্ট তৈরি,  এছাড়াও বিভিন্ন সাইটে সাইন আপ করে আয় করতে পারবেন। এ সাইটের মিনিমাম উইড্রো হলো ৫ ডলার। এটাও পেপালে পেমেন্ট দিয়ে থাকে।


এ সাইট গুলো অনেক ট্রাস্টেড সাইট। এ সাইট গুলোতে কাজ করলে নিশ্চিত পেমেন্ট করবে। এ সাইট গুলো নতুন ও পুরাতন সবার জন্যই ভালো একটি আয়ের মাধ্যম। নতুনরা এ সাইটে কাজ করে নিজের অনলাইন ক্যারিয়ার শুরু করতে পারেন । এ সাইট গুলো সবার জন্য  উপযোগী।  তাছাড়া আপনি  চাইলে সব গুলো সাইট থেকে এক সাথে ইনকাম করতে পারবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.